ad

বাংলাদেশে Poco X3 GT মূল্য|Poco X3 GT price in Bangladesh

বাংলাদেশে Poco X3 GT মূল্য--আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বৃন্দ কেমন আছেন সবাই আশাকরি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালো আছেন।News Bangladesh Today ওয়েব সাইটের নতুন আরো একটি ব্লগ পোস্ট আপনাকে স্বাগতম জানাচ্ছি।বর্তমান সময়ে জনপ্রিয় একটি স্মার্ট ফোন হলো Xiaomi Poco X3 GT।শাওমি ২০২১ সালের ১৯ আগস্ট Xiaomi Poco X3 GT ফোনটি রিলিজ করে।রিলিজ করার পর থেকে ফোনটি বর্তমানে বাংলাদেশের বাজারে ব্যাপক চাহিদা রয়েছে।আজকের এই ব্লগ পোস্টের মাধ্যমে আপনাদেরকে বাংলাদেশে Poco X3 GT মূল্য সম্পর্কে এবং ফোনটি সম্পর্কে বিস্তারিত জানাবো।আপনি যদি Poco X3 GT ফোনটি পছন্দ করে থাকেন এবং ফোনটির বাংলাদেশ দাম এবং ফোনটির সম্পুর্ন স্পেসিফিকেশন জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি পড়ুন।তাহলে ফোনটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।তাহলে চলুন জেনে নেওয়া যাক।

বাংলাদেশে Poco X3 GT মূল্য|Poco X3 GT price in Bangladesh

অন্য পোস্ট পড়ুনঃ

Samsung galaxy a72 দাম কত

Samsung galaxy s10 বাংলাদেশে দাম কত

শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশে দাম

Oppo A31 বাংলাদেশে দাম কত নতুন দাম

বাংলাদেশে Poco X3 GT মূল্য

বাংলাদেশে Poco X3 GT মূল্য
Xiaomi Poco X3 GT ফোনটির দুটি ভ্যারিয়েন্ট রয়েছে।একটি ভ্যারিয়েন্ট হলো ৮ জিবি রেম এবং ১২৮ জিবি রম এবং অন্য একটি ভ্যারিয়েন্ট হলো ৮ জিবি রেম এবং ২৫৬ জিবি রম।
Poco X3 GT ফোনটির ৮+১২৮ জিবি ভ্যারিয়েন্ট এর বাংলাদেশ অফিসিয়াল দাম হলো ২৭,০০০ টাকা এবং ৮+২৫৬ জিবি ভ্যারিয়েন্ট এর বাংলাদেশ অফিসিয়াল মূল্য হলো ২৮,৫০০ টাকা।

Xiaomi Poco X3 GT ফোনের সম্পুর্ন স্পেসিফিকেশন

শাওমি ২০২১ সালের ১৯ আগস্ট রিলিজ করে Poco X3 GT স্মার্ট ফোনটি।ফোনটি দুটি ভ্যারিয়েন্ট এর মধ্যে পাওয়া যাচ্ছে একটি হলো ৮+১২৮ জিবি এবং ৮+২৫৬ জিবি ভ্যারিয়েন্ট।
ফোনটিতে ২ জি, ৩জি, ৪ জি এবং ৫ জি নেটওয়ার্ক সাপোর্ট রয়েছে।
Poco X3 GT মোবাইল ফোনটির ওজন ১৯৩ গ্রাম।ফোনটির সামনে রয়েছে গ্লাস এবং পিছনে রয়েছে প্লাস্টিক বডি।
ডিসপ্লেঃ
ফোনটির ডিসপ্লে সেকশন এ রয়েছে ৬.৬ ইঞ্চি মাপের আইপিএস এলসিডি টাচস্ক্রীন যার রেজুলেশন ১৮০০×২৪০০ পিক্সেল।ফোনটিতে ডিসপ্লে সুরক্ষার জন্য দেওয়া হয়েছে করর্নিং গরিলা গ্লাস সুরক্ষা।
ক্যামেরাঃ
Poco X3 GT ফোনটির মেইন ক্যামেরা ট্রিপল ক্যামেরা সেটআপ রয়েছে যা ৬৪+৮+২ মেগাপিক্সেল এর।সেলফি ক্যামেরা রয়েছে ১৬ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা।দুটি ক্যামেরা দিয়ে ফুল এইচডি ১০৮০ ভিডিও রেকর্ড করা যাবে
কর্মক্ষমতাঃ
ফোনটির অপারেটিং সিস্টেম হলো Android 11।ফোনটিতে চিপসেট হিসেবে দেওয়া হয়েছে MediaTek MT6891Z। 
প্রসেসরঃ
Poco X3 GT ফোনের প্রসেসর হলো অক্টাকোর ২.৬ এবং জিপিইউ মালি G77 MC9
ব্যাটারিঃ
ফোনটিতে ব্যাটারি ব্যাক-আপ এর জন্য দেওয়া হয়েছে লিথিয়াম পলিমার এর  ৫০০০ এমএইচ এর নন রিমুভাল ব্যাটারি।ফোনটিতে ১০০% চার্জ হতে সময় লাগবে ৪২ মিনিট।
poco X3 GT ফোনের রেম এবং রমঃ
Poco X3 GT ফোনটি দুটি ভ্যারিয়েন্ট এ পাওয়া যাচ্ছে ৮+১২৮ জিবি এবং ৮+২৫৬ জিবি ভ্যারিয়েন্ট।

Poco x3 GT ফোনের ভালো দিক

✔ফোনটিতে ৫ জি নেটওয়ার্ক সাপোর্ট রয়েছে
✔৮ জিবি রেম এবং ১২৮+২৫৬ জিবি রম রয়েছে
✔গরিলা গ্লাস সুরক্ষা রয়েছে

Poco X3 GT ফোনের খারাপ দিক

✖রেডিও নেই
✖৩.৫ mmmm জেক নেই

শেষ কথা-বাংলাদেশে Poco X3 GT মূল্য

এই ছিল আজকের আর্টিকেল উপরে আপনাদেরকে বাংলাদেশে Poco X3 GT মূল্য এবং ফোনটির সম্পুর্ন তথ্য জানিয়েছি।আশাকরব আজকের আর্টিকেল টি পড়ে আপনি Poco X3 GT ফোনটির দাম এবং ফোনটির সম্পুর্ন স্পেসিফিকেশন জানতে পেরেছেন।Poco X3 GT ফোনটি নিয়ে আপনার যে কোনো মতামত আমাদের কমেন্ট করে জানাবেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url