ad

আইটেল ভিশন 2 দাম কত | Itel Vision price in Bangladesh 2022

আইটেল ভিশন 2 দাম কত | Itel Vision price in Bangladesh 2022-- আসসালামু আলাইকুম প্রিয় পাঠক কেমন আছেন আশাকরি সবাই ভালো আছেন। আপনাদেরকে আমাদের News Bangladesh Today ওয়েব সাইটে স্বাগতম। আজকে আপনাদেরকে জানাবো বাংলাদেশ আইটেল ভিশন 2 দাম কত। আপনি যদি আইটেল ভিশন ২ ফোনটি কিনতে চান সম্পুর্ন পোস্ট টি পড়ুন। এই পোস্টের মাধ্যমে আইটেল ভিশন ২ ফোনের দাম এবং ফোনটির ফিচার সম্পর্কে বিস্তারিত আলোচনা করব।


আইটেল ভিশন 2 দাম কত


আইটেল ভিশন 2 দাম কত


আইটেল ভিশন ২ বাংলাদেশ অফিসিয়াল  দাম ৮ হাজার ৪৯০ টাকা ২/৩২ জিবি এবং ৯ হাজার ৪৯০ টাকা ৩/৬৪ জিবি। আপনার বাজেট অনুযায়ী আপনি যে কোনো ভ্যারিয়েন্ট এর একটি আইটেল ভিশন ২ কিনে নিতে পারেন। এই ফোনটি ২০২০ সালের জানুয়ারী মাসে রিলিজ করা হয়।আপনি ফোনটি দুটি কালার এর মধ্যে পেয়ে যাবেন গ্রেডেশন সবুজ, গভীর নীল।মিড রেঞ্জ বাজেটের মধ্যে হওয়ায় এই ফেনটি বেশ জনপ্রিয়।

 

Itel Vision price in Bangladesh 2022


Itel Vision 2 Price in Bangladesh 2022 (official) 8,490 Tk 2/32 and 9,490 Tk 3/32

আইটেল ভিশন ২ ফোনটির স্পেসিফিকেশন এবং ফিচার


আইটেল ভিশন ২ ফোনটি আপনি যদি হাতে নেন তাহলে বুজতে পারবেন এই ফোনটি কতটা স্লিম এবং স্টাইলিশ। এই বাজেটের মধ্যে আমরা দেখি যে বেশির ভাগ ফোনই বেশ মোটা হয়ে থাকে এবং ততটা স্লিম এবং স্টাইলিশ হয় না, যেখানে আপনি এই বাজেটের মধ্যে আইটেল ভিশন ২ এর মধ্যে পাবেন। এই ফোনটির মধ্যে রয়েছে ডেডিকেটেড সিম কার্ড স্লট রয়েছে।


আইটেল ভিশন ২ ফোনের ডিসপ্লে


আইটেল ভিশন ২ ফোনের ডিসপ্লে সাইজ ৬.৬ ইঞ্চি যার রেজুলেশন এইচডি+ ৭২০*১৬০০ পিক্সেল যার টেকনোলজি আইপিএস এলসিডি। আপনার যারা মুভি বা কনটেন্ট দেখতে ভালোবাসেন তাদের এই ডিসপ্লেটা ভালোলেগে যেতে পারে।

আইটেল ভিশন ২ ফোনের ব্যাটারি 


আইটেল ভিশন ২ ফোনটির ব্যাটারি লিথিয়াম পলিমার এর ৪০০০ এমএইচ এর নন-রিমুভাল ব্যাটারি দেওয়া হয়েছে যা আপনাকে দীর্ঘ সময় ধরে ব্যাটারি ব্যাক-আপ দিবে


আইটেল ভিশন ফোনের ক্যামেরা


আইটেল ভিশন ২ ফোনের মেইন ক্যামেরা(পিছনের) ক্যামেরায় থাকছে ট্রিপল ক্যামেরা সেট আপ যা ১৩+২+০.৩ মেগাপিক্সেল এর। সেলফি ক্যামেরায় থাকছে ৮ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা। আপনি দুটি ক্যামেরা দিয়ে ফুল এইচডি (1080p) ভিডিও রেকর্ড করতে পারবেন। 

আইটেল ভিশন ২ ফোনের প্রসেসর 

আইটেল ভিশন ২ ফোনের প্রসেসর অক্টাকোর প্রসেসর, চিপসেট ইউনিসক। ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১০(Go Edition) এই বাজেটের মধ্যে Go Edition থাকছে যা অত্যান্ত ভালো। আপনি এই ফোনটি সকল প্রকার গেমিং করতে পারবেন, তবে বেশিক্ষণ হেবি গেমপ্লে করলে কিছুটা লেগিং পাবেন এবং ফোন হালকা গরম হওয়ার সম্ভাবনা থাকছে তবে হিটিং সমস্যা হয় না।

আইটেল ভিশন ২ ফোনের সিকিউরিটি

আইটেল ভিশন ২ ফোনের সিকিউরিটি সিস্টেম পিছনে রয়েছে ফিঙ্গার সিস্টেম এবং ফেসলক।


আইটেল ভিশন ২ ফোনের ভালো দিক 


✔ সুক্ষ ডিজাইন ৬.৬ ইঞ্চি বড় ডিসপ্লে 

✔ এই বাজেটের মধ্যে পর্যাপ্ত ক্যামেরা

✔ ৪০০০ এমএইচ এর বড় ব্যাটারি

✔ অ্যান্ড্রয়েড ১০

আইটেল ভিশন ২ ফোনের খারাপ দিক 


✘ নিম্ন কর্মক্ষমতা

আরো জানতে নিচের ভিডিও দেখে নিন


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url