ad

Samsung galaxy s10 বাংলাদেশে দাম কত|Samsung galaxy s10 price in Bangladesh 2022

Samsung galaxy s10 বাংলাদেশে দাম কত--প্রিয় পাঠক আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশাকরছি সবাই আল্লাহর অশেষ রহমতে নিশ্চয়ই ভালো আছেন।আজকে আপনাদের সাথে যে বিষয় নিয়ে আলোচনা করব সেটি Samsung galaxy s10 বাংলাদেশে দাম নিয়ে।বর্তমান সময়ে স্মার্ট ফোনের জগতে সবচেয়ে জনপ্রিয় মোবাইল ব্রান্ড হলো স্যামসাং।২০১৯ সালে স্যামসাং লঞ্চ করেছে তাদের এস সিরিজের স্যামসাং এস টেন।বর্তমান সময়ে বাংলাদেশর বাজারে স্যামসাং এস টেন মোবাইল ফোনটির বেশ চাহিদা রয়েছে।আপনিও যদি স্যামসাং লাভার হয়ে থাকেন এবং Samsung galaxy s10 মোবাইল ফোনটি কিনার কথা চিন্তা করে থাকেন তাহলে আজকের এই আর্টিকেল টি আপনার জন্য।আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি Samsung galaxy s10 বাংলাদেশে দাম কত এবং ফোনটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।তাহলে চলুন জেনে নেওয়া।

Samsung galaxy s10 বাংলাদেশে দাম কত

অন্য পোস্ট পড়ুনঃSamsung A30s বাংলাদেশে দাম কত 

স্যামসাং জে৭ দাম বাংলাদেশ

Samsung A12 বাংলাদেশে দাম কত

samsung a50 বাংলাদেশে দাম কত

Samsung galaxy s10 বাংলাদেশে দাম কত

Samsung galaxy s10 বাংলাদেশে দাম কত
Samsung galaxy s10 মোবাইল ফোনের বাংলাদেশ অফিসিয়াল দাম ৮৯,৯০০ টাকা ৮/১২৮ জিবি রেম এবং রম।আপনার বাজেট যদি ৯০ হাজার টাকার কাছাকাছি হয়ে থাকে এবং আপনি যদি স্যামসাং মোবাইল কেনার কথা চিন্তা করে থাকেন তাহলে স্যামসাং এস টেন ফোনটি কিনতে পারেন।

বিঃদ্রঃ মোবাইল ফোনের দাম যে কোনো সময় পরিবর্তন হতে পারে।তাই কেনার অবশ্যই অফিসিয়াল ওয়েব সাইট থেকে কিংবা অফিসিয়াল শো-রুম থেকে দাম ভালো করে যাচাই করে নিবেন।

Samsung galaxy s10 ফোনের সম্পুর্ন স্পেসিফিকেশন

Samsung galaxy s10 ফোনটি ২০১৯ সালের মার্চ মাসে রিলিজ করা হয়।এই ফোনটি প্রিজম ব্ল্যাক, প্রিজম ব্লু, প্রিজম হোয়াইট এই তিনটি কালার এর মধ্যে পাওয়া যাবে। আপনি আপনার পছন্দের কালার এর মধ্যে থেকে Samsung galaxy s10 ফোনটি কিনতে পারেন।স্যামসাং এস টেন ফোনটিতে ২জি,৩জি এবং ৪জি নেটওয়ার্ক সাপোর্ট রয়েছে।নিচে ফোনটির বিস্তারিত তুলে ধরছি।
শরীরঃ
Samsung galaxy s10 ফোনের ওজন ১৫৭ গ্রাম।ফোনটির সামনের দিকে রয়েছে গরিলা গ্লাস ৬ পিছনে গরিলা গ্লাস ৫ এবং অ্যালুমিনিয়াম ফ্রেম রয়েছে।
ডিসপ্লেঃ
স্যামসাং গ্যালাক্সি এস টেন ফোনের ডিসপ্লে সেকশন এ থাকছে ৬.১ ইঞ্চি মাপের কোয়ার্ড এইচডি প্লাস এর ডায়নামিক এমুলেট টাচস্ক্রীন যার রেজুলেশন ৩০৪০×১১৪০ পিক্সেল।ফোনটির ডিসপ্লে সুরক্ষার জন্য দেওয়া হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৬।
ডিসপ্লে বৈশিষ্ট্যঃ
HDR10+,মাল্টি টাচ এবং ফোনটির ডিসপ্লে সবসময় চালু থাকে।যাতে করে আপনি খুব সহজে সময়,তারিখ,কল,মেসেজ এবং নোটিফিকেশন খুব সহজে দেখতে পারেন।
ক্যামেরাঃ
ফোনটির মেইন ক্যামেরায় থাকছে থাকছে ট্রিপল(তিনটি)ক্যামেরা সেট-আপ যার রেজুলেশন ১২+১২+১৬ মেগাপিক্সেল।পিছনের ক্যামেরাটিতে Dual Pixel PDAF, Dual OIS, 45°, 77° & 123°।ক্যামেরাটি দিয়ে আল্ট্রা এইচডি 4k(2160p) ভিডিও রেকর্ড করা যাবে।
ফোনটির সেলফি ক্যামেরায় দেওয়া হয়েছে ১০ মেগাপিক্সেল এর সেলফি ক্যামেরা এবং সেলফি ক্যামেরা দিয়ে আল্ট্রা এইচডি 4k(2160p) ভিডিও রেকর্ড করা যাবে।
ব্যাটারিঃ
স্যামসাং এস টেন ফোনের ব্যাটারি ব্যাক-আপ এর জন্য দেওয়া হয়েছে লিথিয়াম পলিমার এর ৩৪০০ এমএইচ এর নন-রিমুভাল ব্যাটারি এবং সাথে থাকছে ১৫ ওয়াট এর ফাস্ট চার্জিং,১৫ ওয়াট এর  দ্রুত ওয়্যারলেস চার্জিং 2.0।
কর্মক্ষমতাঃ
স্যামসাং গ্যালাক্সি এস টেন ফোনটির অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড Pie v9.0, অ্যান্ড্রয়েড ১০ এ আপগ্রেড করা যাবে।ফোনটি Exynos 9820 Octa চিপসেট দিয়ে চালিত।
প্রসেসরঃ
ফোনটিতে প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে অক্টাকোর ২.৭৩ গিগাহার্জ এর প্রসেসর এবং জিপিইউ মালি G76 MP12।
স্টোরেজঃ
স্যামসাং এস টেন ফোনটির রেম ৮ জিবি এবং রম ১২৮ জিবি।
সিকিউরিটি সিস্টেমঃ
ফোনটির সিকিউরিটির জন্য দেওয়া হয়েছে আলট্রাসনিক ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর এবং ফেস লক।

Samsung galaxy s10 ফোনের ভালো দিক

✔সুন্দর ডিজাইন
✔৬.১ ইঞ্চি মাপের কোয়ার্ড এইচডি প্লাস এর ডায়নামিক এমুলেট টাচস্ক্রীন
✔ডিসপ্লে সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৬
✔পানি এবং ধুলা প্রতিরোধী
✔ভালো ক্যামেরা কোয়ালিটি 

Samsung galaxy s10 ফোনের খারাপ দিক 

✖দাম বেশি
✖সেলফি ক্যামেরা আরো একটু ভালো হতে পারতো

এই ছিল আজকের আর্টিকেল Samsung galaxy s10 বাংলাদেশে দাম কত নিয়ে।আশাকরি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি Samsung galaxy s10 বাংলাদেশে মূল্য সম্পর্কে জানতে পেরেছেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url