ad

Samsung A30s বাংলাদেশে দাম কত | Samsung A30s Price in Bangladesh

Samsung A30s বাংলাদেশে দাম কত | Samsung A30s Price in Bangladesh-- বিশ্বের নাম্বার ওয়ান স্মার্ট কোম্পানি হলো দক্ষিণ কোরিয়া টেক জায়ান্ট স্যামসাং।পুরো বিশ্বে স্যামসাং ফোনের বেশ জনপ্রিয়তা রয়েছে এর প্রধান কারণ হলো এই ফোন গুলোর ফিচার এবং স্যামসাং এর ফোন গুলো অনেক দিন পর্যন্ত ব্যবহার করা যায়।বাংলাদেশর অনেক মানুষ রয়েছে যারা স্যামসাং লাভার রয়েছে।তো যাই হোক আজকে আপনাদের সাথে আলোচনা করব Samsung A30s বাংলাদেশ দাম নিয়ে।আপনার বাজেট অনুযায়ী আপনি যদি Samsung A30s ফোনটি সিলেক্ট করে থাকেন এবং Samsung A30s ফোনের বাংলাদেশ অফিসিয়াল মূল্য জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি পড়ুন। আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি Samsung A30s ফোনের বাংলাদেশ দাম এবং ফোনটির সম্পুর্ণ স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।তাহলে চলুন জেনে নেওয়া যাক।

Samsung A30s বাংলাদেশে দাম কত | Samsung A30s Price in Bangladesh

অন্য পোস্ট পড়ুনঃ স্যামসাং a12 দাম কত


স্যামসাং জে৭ দাম বাংলাদেশ


বাংলাদেশে vivo s12 এর দাম


মারসিটিস গাড়ির দাম বাংলাদেশ


Samsung A30s বাংলাদেশে দাম কত | Samsung A30s Price in Bangladesh

Samsung A30s ফোনটি দুটি ভ্যারিয়েন্ট এ পাওয়া যাবে একটি হলো ৪/৬৪ জিবি রেম এবং রম অন্যটি হলো ৪/১২৮ জিবি রেম এবং রম। 

Samsung A30s ফোনের বাংলাদেশ অফিসিয়াল দাম ১৯,০০০ টাকা (৪/৬৪) এবং অন্য ৪/১২৮ জিবি দাম ২০,৯৯৯ টাকা।আপনার বাজেট অনুযায়ী আপনার পছন্দের যে কোনো একটি ভ্যারিয়েন্ট এর Samsung A30s ফোনটি কিনে নিতে পারেন। 

বিঃদ্রঃ মোবাইল ফোনের দাম যে কোনো সময় পরিবর্তন হতে পারে তাই কেনার আগে অবশ্যই দাম সম্পর্কে ভালো করে যাচাই করে নিবেন এবং সবসময় চেষ্টা করবেন অফিসিয়াল শো-রুম থেকে কিনার জন্য।

স্যামসাং A03s দাম জানতে নিচের ভিডিও টি দেখতে পারেন।

Samsung A30s ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার

Samsung galaxy A30s দাম হলো ১৯০০ টাকা ৪/৬৪) জিবি ক্ষেএে এবং ২০,৯৯৯ টাকা (৪/১২৮) জিবি ক্ষেএে।এই ফোনটির ডিসপ্লের মধ্যে রয়েছে ৬.৫ ইঞ্চি সুপার এমুলেট এর Hd+ ডিসপ্লে। এই ফোনটি ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে রিলিজ করা হয়।আপনি এই ফোনটি চারটি কালার এর মধ্যে পেয়ে যাবেন, প্রিজম ক্রাশ ব্ল্যাক, প্রিজম ক্রাশ হোয়াইট, প্রিজম ক্রাশ গ্রিন, প্রিজম ক্রাশ ভায়োলেট এই চারটি কালার এর মধ্যে পেয়ে যাবেন।এই চারটি কালার এর মধ্যে আপনি আপনার পছন্দের কালার এর মধ্যে Samsung A30s ফোনটি কিনতে পারেন। 
পরবর্তী সময়ে যে কোনো আপডেট ইনফরমেশন পেতে আমাদের গুগল নিউজ এ ফলো করুন
ডিসপ্লেঃ
Samsung galaxy a30s ফোনটির ডিসপ্লে ৬.৫ ইঞ্চির সুপার এমুলেট ডিসপ্লে থাকছে যার রেজুলেশন এইচডি প্লাস ৭২০×১৫৬০ পিক্সেল।
ক্যামেরাঃ
ফোনটির ক্যামেরা সেকশন নিয়ে বলতে গেলে ফোনটির পিছনের ক্যামেরাটিতে থাকছে ট্রিপল ক্যামেরা সেট আপ যার রেজুলেশন ২৫ মেগাপিক্সেল এবং সাথে থাকছে এলইডি প্লাস লাইট, ডেপথসেন্সর,পিডিএএফ। সেলফি ক্যামেরা ১৬ মেগাপিক্সেল এর। দুটি ক্যামেরা দিয়ে ফুল এইচডি ভিডিও রেকর্ড করা যাবে।
ব্যাটারিঃ
Samsung Galaxy A30s ফোনের মধ্যে রয়েছে ৪০০০ এমএইচ এর লিথিয়াম পলিমার এর নন-রিমুভাল ব্যাটারি এবং সাথে থাকছে 15w ফাস্ট চার্জার।
কর্মক্ষমতাঃ
Samsung galaxy A30s ফোনের অপারেটিং সিস্টেম Android pie V9.0 যা Android 10 আপগ্রেড করা যাবে। ফোনটি Exynos 7904 (14 nm) চিপসেট দ্বারা চালিত।
প্রসেসরঃ
Samsung Galaxy A30s ফোনের প্রসেসর অক্টাকোর ১.৮ গিগাহার্জ। জিপিইউ মালি G71 Mp2
স্টোরেজঃ
Samsung Galaxy A30s ফোনের স্টোরেজ হলো ৪/৬৪ জিবি এবং ৪/১২৮ জিবি এবং ডেডিকেটেড মাইক্রো এসডি স্লট।
সিকিউরিটি সিস্টেমঃ
এই ফোনটিতে থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট এবং ফেসলক

Samsung A30S ফোনের ভালো দিক

✔ ৬.৫ ইঞ্চি মাপের বড় ডিসপ্লে এবং এমুলেট ডিসপ্লে
✔ সুন্দর ডিজাইন
✔ ৪০০০ এমএইচ এর ব্যাটারি এবং 15w এর ফাস্ট চার্জার
✔ ইউএসবি টাপ-সি
✔ ইন ডিসপ্লে ফিঙ্গার

Samsung A30s ফোনের খারাপ দিক

✖ কোনো ডিসপ্লে সুরক্ষা নেই এবং প্লাস্টিক বড়ি
✖ ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়নি
✖ ক্যামেরা কোয়ালিটি আরো ভালো হতে পারতো
✖ কর্মক্ষমতা আরো ভালো হতে পারতো

এই ছিল আজকের আর্টিকেল Samsung A30s বাংলাদেশে দাম কত।Samsung A30s Price in Bangladesh নিয়ে।আশাকরি আজকের আর্টিকেল টি আপনার জন্য উপকারে আসবে।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url