ad

samsung a50 বাংলাদেশে দাম কত | Samsung A50 Price in Bangladesh

samsung a50 বাংলাদেশে দাম কত | Samsung A50 Price in Bangladesh-- আসসালামু আলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশাকরি সবাই আল্লাহর অশেষ রহমতে নিশ্চয়ই ভালো আছেন। আপনাদেরকে আমাদের News Bangladesh Today ওয়েব সাইটে স্বাগতম।আজকে আপনাদের সাথে যে বিষয় নিয়ে আলোচনা করব সেটি হলো samsung a50 বাংলাদেশে দাম কত?আপনি যদি samsung a50 বাংলাদেশে দাম জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়ুন। আশাকরি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি samsung a50 বাংলাদেশে দাম সম্পর্কে জানতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক।

samsung a50 বাংলাদেশে দাম কত | Samsung A50 Price in Bangladesh

অন্য পোস্ট পড়ুনঃ Samsung A30s বাংলাদেশে দাম কত


স্যামসাং জে৭ দাম বাংলাদেশ


Oppo A53 বাংলাদেশে দাম কত


মারসিটিস গাড়ির দাম বাংলাদেশ


মার্সেল ফ্রিজ মূল্য তালিকা

samsung a50 বাংলাদেশে দাম কত | Samsung A50 Price in Bangladesh

Samsung A50 বাংলাদেশ অফিসিয়াল দাম ২২,৯৯০ টাকা ৪/৬৪ জিবি।২২ হাজার টাকার বাজেটের মধ্যে যারা স্যামসাং ফোন কিনতে তারা এই ফোনটি কিনতে পারেন।

বিঃদ্রঃ মোবাইল ফোনের দাম যে কোনো সময় পরিবর্তন হতে পারে তাই কেনার আগে অবশ্যই দাম ভালো করে যাচাই করে নিবেন এবং সবসময় চেষ্টা করবেন অফিসিয়াল শো-রুম থেকে কিনার জন্য।

Samsung A50 স্পেসিফিকেশন এবং ফিচার

Samsung A50 দাম হলো ২২,৯৯০ টাকা ৪/৬৪ জিবি। এই ফোনটি ২০১৯ সালের মার্চে রিলিজ করা হয়।এই ফোনটির ডিসপ্লে সেকশন থাকছে ৬.৪ ইঞ্চি ফুল HD+ সুপার এমুলেট ডিসপ্লে। এই ফোনটির মেইন ক্যামেরায় থাকছে ট্রিপল ক্যামেরা সেট-আপ।Samsung Galaxy A50 ফোনটি তিনটি কালার এর মধ্যে পেয়ে যাবেন,কালো, সাদা এবং ব্লু।এই তিনটি কালার এর মধ্যে থেকে আপনি আপনার পছন্দের যে কোনো কালার এর মধ্যে Samsung Galaxy A50 ফোনটি বেছে নিতে পারেন।নিচে ফোনটির আরও বিস্তারিত থাকছে।

পরবর্তী সময়ের যে কোনো আপডেট ইনফরমেশন পেতে আমাদের গুগল নিউজ এ ফলো করুন

ডিসপ্লেঃ
Samsung Galaxy A50 ফোনের ডিসপ্লে সাইজ ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার এমুলেট ডিসপ্লে থাকছে যার রেজুলেশন ১০৮০×২৩০০ পিক্সেল। ডিসপ্লে সুরক্ষার জন্য দেওয়া হয়েছে corning gorilla glass 3।
ক্যামেরাঃ
ফোনটির পিছনের ক্যামেরায় ট্রিপল ক্যামেরা সেট আপ রয়েছে যার রেজুলেশন ২৫ মেগাপিক্সেল। পিছনের ক্যামেরায় পিডিএএফ, আল্ট্রাওয়াইড, ডেপথ সেন্সর ইত্যাদি এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং থাকছে। সেলফি ক্যামেরায় থাকছে ২৫ মেগাপিক্সেল এর ক্যামেরা।
ব্যাটারিঃ
Samsung Galaxy A50 ফোনের ব্যাটারি দেওয়া হয়েছে ৪০০০ এমএইচ এর লিথিয়াম পলিমার এর নন-রিমুভাল ব্যাটারি।
কর্মক্ষমতাঃ
Samsung Galaxy A50 ফোনের অপারেটিং সিস্টেম Android Pie v9.0, upgradable to Android 10 (One UI 2) এবং ফোনটি Exynos 9610 Octa (10nm) চিপসেট দ্বারা চালিত। 
প্রসেসরঃ
Samsung Galaxy A50 ফোনটিতে প্রসেসর হিসেবে দেওয়া হয়েছে অক্টাকোর ২.৩ গিগাহার্জ এবং জিপিইউ Mali-G72 MP3।
স্টোরেজঃ
Samsung Galaxy A50 ফোনের রেম এবং রম ৪/৬৪ জিবি। Samsung Galaxy A50 4/64 দাম রাখা হয়েছে ২২,৯৯০ টাকা
সিকিউরিটি সিস্টেমঃ
ফোনটিতে ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট এবং ফেসলক দেওয়া হয়েছে। 

Samsung A50 ফোনের ভালো দিক

✔ ফুল এইচডি প্লাস রেজুলেশন এর ডিসপ্লে এবং এমুলেট ডিসপ্লে।
✔ ডিসপ্লে সুরক্ষার জন্য Corning gorilla glass 3 দেওয়া হয়েছে।✔ চমৎকার সামনের এবং পিছনের ক্যামেরা।
✔ ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট।
✔ এই বাজেটের মধ্যে ভালো পারফরম্যান্স। 

Samsung A50 ফোনের খারাপ দিক

✖ প্লাস্টিকের বডি। 
✖ পানি প্রতিরোধী না।
✖ নোটিফিকেশন লাইট নেই।

এই ছিল আজকের আর্টিকেল samsung a50 বাংলাদেশে দাম কত | Samsung A50 Price in Bangladesh নিয়ে। আশাকরি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি Samsung A50 ফোনের বাংলাদেশ মূল্য এবং ফোনটির সম্পুর্ণ স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে জানতে পেরেছেন। আপনার যে কোনো মতামত আমাদের সাথে কমেন্টের মাধ্যমে শেয়ার করতে পারেন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url