ad

শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশে দাম|Xiaomi redmi note 7 pro price in bangladesh 2022

শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশে দাম-- আসসালামু আলাইকুম প্রিয় পাঠক কেমন আছেন আশাকরি করি আল্লাহর অশেষ রহমতে নিশ্চয়ই ভালো আছেন।আজকে আপনাদেরকে জানাবো মিড রেঞ্জ বাজেটের মোবাইল ফোন শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশে দাম নিয়ে।আপনি যদি শাওমি রেডমি নোট ৭ প্রো দাম জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি পড়ুন।তাহলে চলুন জেনে নেওয়া যাক।আমাদের গুগল নিউজ এ ফলো করুন

শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশে দাম

অন্য পোস্ট পড়ুনঃSamsung A30s বাংলাদেশে দাম কত

Oppo A31 বাংলাদেশে দাম কত নতুন দাম

Infinix hot 12s এর দাম বাংলাদেশে

realme 7 pro বাংলাদেশে দাম কত

শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশে দাম

শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশে দাম|Xiaomi redmi note 7 pro price in bangladesh 2022
শাওমি রেডমি নোট ৭ প্রো মোবাইল ফোনটি তিনটি ভ্যারিয়েন্ট এর মধ্যে পাওয়া যাবে।এই ভ্যারিয়েন্ট গুলো হলো,৪+৬৪ জিবি,৬+৬৪জিবি এবং৬+১২৮ জিবি।শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশ অফিসিয়াল দাম হলো,২১,৯৯৯ টাকা(৪+৬৪),২২,৯৯৯ টাকা(৬+৬৪) এবং ২৫,৯৯০ টাকা (৬+১২৮)।আপনার বাজেট অনুযায়ী তিনটি ভ্যারিয়েন্ট এর মধ্যে থেকে যে কোনো একটি রেডমি নোট ৭ প্রো কিনে নিতে পারেন।
বিঃদ্রঃ মোবাইল ফোনের দাম যে কোনো সময় পরিবর্তন হতে পারে তাই কেনার আগে অবশ্যই অফিসিয়াল ওয়েব সাইট থেকে কিংবা আপনার নিকটস্থ শো-রুম থেকে দাম ভালো করে যাচাই করে নিবেন।

শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের সম্পুর্ন স্পেসিফিকেশন

শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনটি ২০১৯ সালের মার্চ মাসে রিলিজ করা হয়।এই মোবাইল ফোনটি স্পেস ব্ল্যাক, নেপচুন ব্লু, নেবুলা রেড এই তিনটি কালার এর মধ্যে পাওয়া যাবে।তিনটি কালার এর মধ্যে থেকে আপনি আপনার পছন্দের কালার এর মধ্যে শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনটি কিনতে পারেন।রেডমি নোট ৭ প্রো ফোনটির ডিসপ্লে সেকশন রয়েছে ৬.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে।এই ফোনটিতে ২জি, ৩জি এবং ৪ জি নেটওয়ার্ক সাপোর্ট রয়েছে।নিচে ফোনটির সম্পুর্ন তথ্য তুলে ধরছি।
শরীরঃ
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনটির ওজন ১৮৬ গ্রাম।ফোনটির সামনে রয়েছে গরিলা গ্লাস ৫ এবং এবং পিছনে প্লাস্টিকের ফ্রেম।
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের ডিসপ্লেঃ
রেডমি নোট ৭ প্রো ফোনটির ডিসপ্লে সেকশন এ রয়েছে ৬.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে যার রেজুলেশন ১০৮০×২৩০০ পিক্সেল এবং ইন-সেল এলসিডি টাচস্ক্রীন।ফোনটির ডিসপ্লে সুরক্ষার জন্য দেওয়া হয়েছে Corning Gorilla Glass 5।
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের ক্যামেরাঃ
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনটির ক্যামেরা সেকশন নিয়ে বলতে গেলে ফোনটির মেইন ক্যামেরায় ডুয়েল ক্যামেরা সেট আপ দেওয়া হয়েছে যার রেজুলেশন ৪৮ মেগাপিক্সেল।পিছনের ক্যামেরাটিতে পিডিএফ,ডুয়েল ফ্ল্যাশ,এইচডিআর, ডেপথ সেন্সর ইত্যাদি বৈশিষ্ট্য রয়েছে।
ফোনটির সেলফি ক্যামেরায় রয়েছে ১৩ মেগাপিক্সেল এর ক্যামেরা।
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের ব্যাটারিঃ
Redmi Note 7 pro মোবাইল ফোনটির ব্যাটারি ব্যাক-আপ এর জন্য দেওয়া হয়েছে লিথিয়াম পলিমার এর ৪০০০ এমএইচ এর নন-রিমুভাল ব্যাটারি এবং ১৮ ওয়াট পর্যন্ত দ্রুত চার্জিং।
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের কর্মক্ষমতাঃ
রেডমি নোট ৭ প্রো ফোনটির অপারেটিং সিস্টেম Android Pie  v9.0 এবং Android 10 পর্যন্ত আপগ্রেড করা যাবে।ফোনটি Qualcomm Snapdragon 675 চিপসেট দ্বারা চালিত।
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের প্রসেসরঃ
রেডমি নোট ৭ প্রো ফোনটির প্রসেসর অক্টাকোর ২.০ গিগাহার্জ এবং জিপিইউ Adreno 612। 
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের রেম এবং রম
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনটি তিনটি ভ্যারিয়েন্ট এর মধ্যে পাওয়া যাবে।শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের রেম হলো ৪/৬ জিবি এবং রম ৬৪/১২৮ জিবি।
শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের সিকিউরিটি সিস্টেম
এই ফোনটির সিকিউরিটি জন্য দেওয়া হয়েছে পিছনে ফিঙ্গার প্রিন্ট সেন্সর এবং ফেস লক।

শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের ভালো দিক

✔সুন্দর ডিজাইন
✔৬.৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে এবং ডিসপ্লে সুরক্ষার জন্য Corning Gorilla Glass 5।
✔চমৎকার কর্মক্ষমতা
✔৪০০০ এমএইচ এর ব্যাটারি
✔ভালো ক্যামেরা কোয়ালিটি

শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের খারাপ দিক

✖সুপার এমুলেট ডিসপ্লে দেওয়া হয়নি
✖ইন-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট দিলে ভালো হতো

এই ছিল আজকের আর্টিকেল শাওমি রেডমি নোট ৭ প্রো বাংলাদেশে দাম নিয়ে।আশাকরি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি শাওমি রেডমি নোট ৭ প্রো ফোনের বাংলাদেশ মূল্য এবং ফোনটির যাবতীয় স্পেসিফিকেশন সম্পর্কে জানতে পেরেছেন।আজকের এই আর্টিকেল টি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আমাদের ওয়েব সাইটের সঙ্গে থাকুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url