ad

ডুওলিঙ্গো ইউএসএ -এ বিশ্ববিদ্যালয়গুলি গ্রহণ করেছে-2023-2024

 ডুওলিঙ্গো ইউএসএ -এ বিশ্ববিদ্যালয়গুলি গ্রহণ করেছে-2023-2024

Duolingo ইংরেজি পরীক্ষা দেওয়ার সুবিধাগুলির মধ্যে 1 হল যে আপনি যে কোনও জায়গা থেকে এটি নিতে পারেন যদি আপনার কম্পিউটার এবং ইন্টারনেট অ্যাক্সেস থাকে। আপনাকে একটি পরীক্ষা কেন্দ্রে ভ্রমণ করার দরকার নেই, যা আপনার সময় এবং প্লুটোক্র্যাট বাঁচাতে পারে। এছাড়াও, আপনি কখন পরীক্ষা দিতে চান তা বেছে নিতে পারেন। সুতরাং, আপনি এটি আপনার জন্য অ্যাক্সেসযোগ্য সময়ের জন্য রেকর্ড করতে পারেন

Duolingo ইংরেজি পরীক্ষা ব্যবহার করা সহজ। প্রথমত, আপনি পরীক্ষার জন্য সাবস্ক্রাইব করুন এবং এর জন্য অর্থ প্রদান করুন। এছাড়াও, আপনি আপনার পরীক্ষার দিন লগ ইন করুন এবং নির্দেশাবলী অনুসরণ করুন। পুরো প্রক্রিয়াটি পাথর-বান্ধব এবং ভাল-লেবেলযুক্ত। এই সঙ্গী আপনাকে মার্কিন যুক্তরাষ্ট্রের ডুওলিঙ্গো স্বীকৃত বিশ্ববিদ্যালয়গুলির মাধ্যমে নিয়ে যাবে।

ডুওলিঙ্গো ইউএসএ -এ বিশ্ববিদ্যালয়গুলি গ্রহণ করেছে-2023-2024
 ডুওলিঙ্গো ইউএসএ -এ বিশ্ববিদ্যালয়গুলি গ্রহণ করেছে-2023-2024


কেন বিশ্ববিদ্যালয়গুলি ডুওলিঙ্গো ইংরেজি পরীক্ষা পছন্দ করে?

মার্কিন যুক্তরাষ্ট্রের পণ্ডিত এবং বিশ্ববিদ্যালয় উভয়ের জন্যই ডুওলিংগোর অনেক সুবিধা রয়েছে, যে কারণে রঙিন সেমিনারিগুলি এখনও এটিকে ইংরেজি মূল্যায়নের সরঞ্জাম হিসাবে ব্যবহার করে পরীক্ষা করছে। অন্যান্য পরীক্ষায় পণ্ডিতদের শারীরিকভাবে পরীক্ষা কেন্দ্রে উপস্থিত থাকতে হয় এবং সময় সীমিত থাকে, তবে ডুওলিঙ্গোর অনলাইন বৈশিষ্ট্যগুলির সাথে, বিশ্ববিদ্যালয়গুলি সাবলীলভাবে পরীক্ষার স্কোর ট্র্যাক করতে পারে। এটি মার্কিন যুক্তরাষ্ট্রে ডুওলিঙ্গো স্বীকৃত বিশ্ববিদ্যালয়গুলির পক্ষে একজন অন্বেষকের অনুমান করা সহজ করে তোলে।



তারপরও, আপনাকে অবশ্যই অনুমোদিত ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে, আপনি যদি ডুওলিঙ্গো ইংরেজি পরীক্ষা গ্রহণ করে এমন একটি বিশ্ববিদ্যালয়ে পড়তে চান। আপনার স্পিকিং চপগুলি আপনার স্কোর, ভিডিওটেপ ইন্টারভিউ এবং জট করার নমুনা দিয়ে পরিমাপ করা হবে, যা বিশ্ববিদ্যালয়কে আপনার ইংরেজি দক্ষতার একটি শট দেবে।


Duolingo ইংরেজি পরীক্ষার শর্তাবলী

1 ঘন্টা Duolingo পরীক্ষা নেওয়ার জন্য পণ্ডিতদের নিম্নলিখিত থাকা উচিত।


যেকোনো সরকারি আইডি, পাসপোর্ট বা মোটর চালকের লাইসেন্স

দ্রুত ইন্টারনেট সংযোগ

একটি ল্যাপটপ বা ডেস্কটপ কম্পিউটার

পরিষ্কার আলো সহ একটি নীরব ঘর

এছাড়াও, ডুওলিঙ্গো ইংরেজি পরীক্ষা সহজলভ্যভাবে দেওয়ার জন্য আপনার অবশ্যই নিম্নলিখিতগুলি থাকতে হবে।

একটি মাইক্রোফোন

সামনের দিকের ক্যামেরা

স্পিকার বা হেডফোন


মার্কিন যুক্তরাষ্ট্রে শিক্ষা হাইলাইটস

একাডেমিক শ্রেষ্ঠত্ব মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত কিছু অকল্পনীয় বিশ্ববিদ্যালয় রয়েছে যেগুলি সর্বদা বিশ্বব্যাপী বিশ্ববিদ্যালয় র‌্যাঙ্কিংয়ে উচ্চ স্থান অধিকার করে। এই সেমিনারিগুলি চমৎকার একাডেমিক নিয়মাবলী এবং গুণমান নিশ্চিত করার জন্য কঠোর কর্মসূচি প্রয়োগ করার জন্য পরিচিত। তারা ভাল-সমর্থিত, একটি অসামান্য শিক্ষা সহ পণ্ডিতদের সজ্জিত করে।

নমনীয় শিক্ষা ব্যবস্থা আমেরিকান বিশ্ববিদ্যালয় এবং সোডালিটিতে প্রচুর কোর্স এবং প্রোগ্রাম উপলব্ধ রয়েছে। আপনি আপনার নিজের প্রয়োজনীয়তা এবং পছন্দগুলির সাথে কোর্সের উপাদানগুলিকে সামঞ্জস্য করতে পারেন এবং প্রোগ্রামটির কাঠামোর উপর আপনার অনেক নিয়ন্ত্রণ রয়েছে৷


অকল্পনীয় আন্তর্জাতিক ছাত্র সমর্থন ব্যবস্থা আমেরিকায় বিশ্ববিদ্যালয় জীবনের সাথে সামঞ্জস্যপূর্ণ হওয়ার সময় বিদেশী পণ্ডিতরা প্রায়শই সমস্যার সম্মুখীন হন। এই রূপান্তর সহজ করতে সাহায্য করার জন্য, অসংখ্য বিশ্ববিদ্যালয় এক্সপোজার প্রোগ্রাম, দোকান এবং প্রশিক্ষণ সেশন অফার করে। ট্রান্সন্যাশনাল পিউপিল অফিস দিনে 24 ঘন্টা, সপ্তাহের সাত দিন পণ্ডিতদের জন্য সহায়তা প্রদান করে। আপনার কোনো একাডেমিক প্রশ্ন থাকুক বা সাংস্কৃতিক শক বা সামাজিক উদ্বেগ নিয়ে ভুগছেন, কর্মীরা আপনাকে সাহায্য করার জন্য সেখানে থাকবে।


সাংস্কৃতিক বৈচিত্র্য মার্কিন যুক্তরাষ্ট্র বিপুল শৈল্পিক বৈচিত্র্যের একটি দেশ। আপনার কাছে জীবনের সকল স্তরের পণ্ডিতদের সাথে শেখার উপলক্ষ থাকবে, যা সত্যিকার অর্থে সমৃদ্ধ শিক্ষামূলক অভিজ্ঞতার জন্য তৈরি করবে। একটি ভিন্ন ভূখণ্ডে বেড়ে ওঠার ফলে শক্তিশালী চরিত্রের বৈশিষ্ট্য এবং ক্ষমতার জন্ম দিতে পারে যা বিশ্বব্যাপী ব্যবসায় ব্যাপকভাবে চাওয়া হবে।


বন্ধুত্বপূর্ণ এবং গতিশীল অনেক জীবন মার্কিন যুক্তরাষ্ট্রে লট জীবন অন্য কোন অভিজ্ঞতার মত একটি অভিজ্ঞতা. যে মুহূর্ত থেকে আপনি লটের উপর পা রাখবেন, আপনি নতুন সমাজ এবং জীবনের উপায়ে নিমজ্জিত হবেন। এই উপলক্ষকে আলিঙ্গন করুন এবং আপনি যে সমস্ত নতুন ব্যক্তি এবং ধারণাগুলির মুখোমুখি হবেন তাদের কাছে আপনার মন খুলে দিন। আপনি এটা বিলাপ করবেন না!


মার্কিন যুক্তরাষ্ট্রের শীর্ষ ব্যবসায়িক সেমিনারিগুলি আরও পড়ুন


মার্কিন যুক্তরাষ্ট্রের কোন বিশ্ববিদ্যালয়গুলি ডুওলিঙ্গো গ্রহণ করে?

মার্কিন যুক্তরাষ্ট্রের নিম্নলিখিত বিশ্ববিদ্যালয়গুলি ডুওলিঙ্গো গ্রহণ করে


1) অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটি

ডুওলিঙ্গো ইংলিশ টেস্ট অ্যারিজোনা স্টেট ইউনিভার্সিটি দ্বারা গৃহীত হয়, এবং এটি একটি অনলাইন পরীক্ষা যা আপনার কথা বলা, পড়া, লেখা এবং হরকেনিং চপ পরীক্ষা করে। পরীক্ষার খরচ $49(USD), এবং এটি ক্যামেরা, অডিও এবং নির্ভরযোগ্য ইন্টারনেট সংযোগ আছে এমন যেকোনো কম্পিউটার থেকে নেওয়া যেতে পারে। আপনি পরীক্ষার পরীক্ষার অংশটি সম্পূর্ণ করার পরে, সেখানে একটি ইন্টারভিউ বিভাগ থাকবে যেখানে আপনাকে 30 থেকে 90 সেকেন্ডের মধ্যে রঙিন প্রম্পটের প্রতিক্রিয়া জানাতে বলা হবে। আপনি পরীক্ষা শেষ করার অনেক দিনের মধ্যে পরীক্ষার ফলাফল স্বীকার করবেন।


যুক্তরাজ্যে ডুওলিঙ্গো স্বীকৃত বিশ্ববিদ্যালয়গুলি আরও পড়ুন


2) অ্যারিজোনা বিশ্ববিদ্যালয়

যে পণ্ডিতরা স্থানীয় ইংরেজি ভাষাভাষী নন তাদের অ্যারিজোনা বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার আগে অবশ্যই তাদের ভাষায় দক্ষতা প্রদর্শন করতে হবে। যারা Duolingo পরীক্ষা দেয় তারা তাদের অনুমোদিত স্কোর রিপোর্ট সরাসরি একাডেমিতে স্থানান্তর করতে পারে। বৈধ বলে বিবেচিত হওয়ার জন্য সমস্ত পরীক্ষার স্কোর অবশ্যই দুই গুণের বেশি পুরানো হবে না।


মার্কিন যুক্তরাষ্ট্রে আরও স্টাইলিশ বিশ্ববিদ্যালয় পড়ুন


3) কলোরাডো স্টেট ইউনিভার্সিটি

আপনি কলোরাডো স্টেট ইউনিভার্সিটিতে অস্থায়ী ভর্তির জন্য যোগ্য হতে পারেন যদি আপনি একাডেমিক নিয়মগুলি পূরণ করেন কিন্তু এখনও না করেন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url