ad

ঢাকা থেকে যশোর কত কিলোমিটার|Dhaka To Jessore Distance

ঢাকা থেকে যশোর কত কিলোমিটার--আসসালামুআলাইকুম প্রিয় পাঠক বন্ধুরা কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর অশেষ রহমতে নিশ্চয় ভাল আছেন news bangladesh today  ওয়েবসাইটের নতুন আরো একটি ব্লগ পোস্টে আপনাকে স্বাগতম

জানাচ্ছি।আপনি কি ঢাকা থেকে যশোর কত কিলোমিটার জানতে চাচ্ছেন? তাহলে আপনাকে বলব আপনি সঠিক যায়গায় এসেছেন।আজকের এই পোস্টের মাধ্যমে আপনাকে ঢাকা থেকে যশোর কত কিলোমিটার তা জানিয়ে দিবো।আপনি যদি ঢাকা থেকে যশোর কত কিলোমিটার জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি পড়ুন।তাহলে চলুন জেন নেওয়া যাক।

থেকে যশোর কত কিলোমিটার|Dhaka To Jessore Distance


ঢাকা থেকে যশোর কত কিলোমিটার

আপনি নিশ্চয়ই ঢাকা থেকে যশোর কিংবা যশোর থেকে ঢাকা ভ্রমনের উদ্দেশ্য কিংবা আপনার ব্যাক্তিগত কাজের উদ্দেশ্য  ভ্রমন করছেন।ভ্রমন এর পূর্বে আমরা অনেকে রয়েছি যারা স্থানের দুরত্ব কত তা জানতে গুগলে এসে সার্চ করে থাকি।তবে অনেক সময় গুগলে সঠিক দুরত্ব দেওয়া থাকে না।আপনি যদি ঢাকা থেকে যশোর দুরত্ব জানার জন্য ক্লিক করে থাকেন তাহলে আপনি সঠিক যায়গা এসেছেন।এখন আপনাকে আমরা ঢাকা থেকে যশোর কত কিলোমিটার জানিয়ে দিবো।আপনি যদি ঢাকা থেকে যশোর এর দুরত্ব না জেনে থাকেন তাহলে জেনে নিন ঢাকা থেকে যশোর এর দুরত্ব ২৭৩ কিলোমিটার।

আরও পড়ুনঃ

ঢাকা থেকে যশোর বাস ভাড়া কত ২০২২

প্রিয় পাঠক বৃন্দ উপরে আপনাদেরকে ঢাকা থেকে যশোর এর দুরত্ব কত তা জানিয়েছি।এখন আপনাদেরকে জানাবো ঢাকা থেকে যশোর এর বাস ভাড়া কত এই সম্পর্কে।তাহলে চলুন জেনে নেওয়া যাক ঢাকা থেকে যশোর এর বাস ভাড়া।
আপনি যদি হানিফ এন্টারপ্রাইজ নন-এসি বাসে যেতে চান তাহলে ৪৮০ টাকা দিয়ে যেতে পারবেন।সোহাগ পরিবহন এর নন-এসি বাস ভাড়া নির্ধারণ করা হয়েছে ৪৮০ টাকা।
আপনি যদি এসি বাসে করে যেতে চান তাহলে হানিফ এন্টারপ্রাইজ এর বাস ভাড়া ১২১০ টাকা।সোহাগ পরিবহন ১২০০ টাকা।
শেষ কথাঃ-
বন্ধুরা এই ছিল আজকের আর্টিকেল উপরে আপনাদেরকে ঢাকা থেকে যশোর কত কিলোমিটার তা জানিয়েছি।তার পাশাপাশি ঢাকা থেকে যশোর বাস ভাড়া সম্পর্কেও জানিয়েছি।আশাকরি আজকের আর্টিকেল টি পড়ে আপনি উপকৃত হবেন।আজকের এই আর্টিকেল নিয়ে আপনার কোনো বিষয় জানার থাকলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।আজকের মত এখানে শেষ করছি।এমন আরো গুরুত্বপূর্ণ ইনফরমেশন পেতে আমাদের newsbangladeshtoday.com  ওয়েব সাইটের সঙ্গে থাকুন।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url