ad

ঢাকা থেকে পঞ্চগড় কত কিলোমিটার|পঞ্চগড় থেকে বিভিন্ন জেলার দূরত্ব জেনে নিন

ঢাকা থেকে পঞ্চগড় কত কিলোমিটার--হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশাকরি সবাই ভালো আছেন।আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি আরো একটি গুরুত্বপূর্ণ আর্টিকেল।আমরা অনেকে ইন্টারনেটে এসে ঢাকা থেকে পঞ্চগড় কত কিলোমিটার জানার চেষ্টা করে থাকি।কিন্তু অনেক সময় ইন্টারনেটে এর সঠিক তথ্য পাওয়া যায় না।যার ফলে আমরা সঠিক তথ্য জানতে পারি না।তবে চিন্তার কোনো কারণ নেই আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি ঢাকা থেকে পঞ্চগড় দূরত্বের সঠিক তথ্য।আপনি যদি ঢাকা থেকে পঞ্চগড় কত কিলোমিটার জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি পড়ুন।তাহলে চালুন জেনে নেওয়া যাক।

ঢাকা থেকে পঞ্চগড় কত কিলোমিটার

অন্য পোস্ট পড়ুন>>বগুড়া থেকে রংপুর কত কিলোমিটার

পিউরিটি পানির ফিল্টার দাম ২০২২

কনকা ফ্রিজের দাম ২০২২

ঢাকা থেকে পঞ্চগড় কত কিলোমিটার

পঞ্চগড় জেলা বাংলাদেশের উত্তর-পশ্চিমাঞ্চলের রংপুর বিভাগের একটি প্রশাসনিক অঞ্চল। এটি বাংলাদেশের সবচেয়ে উত্তরের জেলা।পঞ্চগড়ের মোট আয়তন ১,৪০৪.৬২ বর্গকিলোমিটার এবং পঞ্চগড়ের মোট জনসংখ্যা ১০,২৬,১৪১ জন।আপনি যদি ব্যবসায়িক কাজে কিংবা দাপ্তরিক কাজের জন্য ঢাকা থেকে পঞ্চগড় যেতে চান এবং ঢাকা থেকে পঞ্চগড় কত কিলোমিটার এই তথ্য খোঁজ করে থাকেন তাহলে জেনে নিন।ঢাকা থেকে পঞ্চগড়ের দূরত্ব ৪৯৪ কিলোমিটার।আপনি যদি ঢাকা থেকে পঞ্চগড় যেতে চান তাহলে দুটি মাধ্যমে যেতে পারেন বাস এবং ট্রেনে করে।আপনি যদি ঢাকা থেকে পঞ্চগড় যেতে চান তাহলে ঢাকা রংপুর হাইওয়ে ব্যবহার করতে পারেন।

পঞ্চগড় থেকে তেতুলিয়া কত কিলোমিটার

প্রিয় পাঠক আপনি কি পঞ্চগড় কত কিলোমিটার তেতুলিয়া কত কিলোমিটার জানতে চাচ্ছেন?তাহলে জেনে নিন পঞ্চগড় থেকে তেতুলিয়ার দূরত্ব গুগল ম্যাপ অনুসারে ৪৮ কিলোমিটার

রংপুর থেকে পঞ্চগড় কত কিলোমিটার

প্রিয় পাঠক এখন আপনাদেরকে রংপুর থেকে পঞ্চগড় কত কিলোমিটার তা সংক্ষিপ্ত আকারে জানাবো।রংপুর থেকে পঞ্চগড় দূরত্ব ১১৬ কিলোমিটার।আপনি যদি রংপুর থেকে পঞ্চগড় যেতে চান তাহলে ঢাকা রংপুর সড়ক ব্যবহার করতে পারেন।

চট্টগ্রাম থেকে পঞ্চগড় কত কিলোমিটার

প্রিয় পাঠক এখন আপনাদেরকে জানাবো চট্টগ্রাম থেকে পঞ্চগড় কত কিলোমিটার।গুগল ম্যাপ অনুসারে চট্টগ্রাম থেকে পঞ্চগড়ের দূরত্ব ৬৬৯ কিলোমিটার।আপনি যদি চট্টগ্রাম থেকে পঞ্চগড় যেতে চান তাহলে ঢাকা চট্টগ্রাম মহাসড়ক ব্যবহার করতে পারেন।

নীলফামারী থেকে পঞ্চগড় কত কিলোমিটার

প্রিয় পাঠক এখন আপনাদেরকে জানাবো নীলফামারী থেকে পঞ্চগড় কত কিলোমিটার।নীলফামারী থেকে পঞ্চগড় দূরত্ব ৬৭ কিলোমিটার গুগল ম্যাপ অনুসারে।
এই ছিল আজকের আর্টিকেল ঢাকা থেকে পঞ্চগড় কত কিলোমিটার নিয়ে।আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনাদের সাথে পঞ্চগড় থেকে বিভিন্ন জেলার দূরত্ব সংক্ষিপ্ত আকারে তুলে ধরার চেষ্টা করেছি যাতে আপনাদের পড়তে সুবিধা হয়।আশাকরি আজকের এই আর্টিকেল টি আপনার ভালো লেগে থাকবে।আজকের এই আর্টিকেল সম্পর্কে আপনার যে কোনো মতামত আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url