ad

কাতার বিশ্বকাপ 2022 সময়সূচী, বাংলাদেশ, ভারত সময় || বিশ্বকাপ ফুটবল 2022 সময়সূচি বাংলাদেশ || কাতার বিশ্বকাপের সূচি ২০২২

 কাতার বিশ্বকাপ 2022 সময়সূচী, বাংলাদেশ, ভারত সময় || বিশ্বকাপ ফুটবল 2022 সময়সূচি বাংলাদেশ || কাতার বিশ্বকাপের সূচি ২০২২

2022 সালের কাতার বিশ্বকাপের ড্র অনুষ্ঠিত হয়েছিল দোহা প্রদর্শনী ও কনভেনশন সেন্টারে। কাতারে এবারের বিশ্বকাপে মোট ৩২টি দল অংশগ্রহণ করবে। আটটি গ্রুপে বিভক্ত মোট ৩২টি দল নিয়ে কাতারে অনুষ্ঠিত হবে বিশ্বকাপ। আর কয়েকদিনের মধ্যেই শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ ফুটবল মৌসুম। এবারের বিশ্বকাপ ফিফা ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে এশিয়ার একটি দেশে, সেই দেশ কাতার। আপনারা নিশ্চয়ই জানেন কাতার সরকার ফুটবল বিশ্বকাপ আয়োজনের প্রস্তুতি নিয়েছে। তাই আমি আশা করি আপনারা সবাই কাতার বিশ্বকাপের সকল ফুটবল ইভেন্ট উপভোগ করবেন। আপনি যদি ইভেন্টগুলি উপভোগ করতে চান তবে আপনাকে অবশ্যই সমস্ত গেমের সময়সূচী সম্পর্কে জানতে হবে। আমরা সমস্ত ফিফা ফুটবল ইভেন্টের সময়সূচী উপস্থাপন করেছি।

কাতার বিশ্বকাপ 2022 সময়সূচী, বাংলাদেশ, ভারত সময়
কাতার বিশ্বকাপ 2022 সময়সূচী, বাংলাদেশ, ভারত সময়


কাতার ফুটবল বিশ্বকাপ 2022

কাতার বিশ্বকাপ 2022 সূচি

কাতার বিশ্বকাপ গ্রুপ 2022

কাতার বিশ্বকাপ স্টেডিয়াম 2022

বাংলাদেশ সময় অনুযায়ী কাতার বিশ্বকাপ ফুটবলের সময়সূচি

গ্রুপ পর্বের ম্যাচের সময়সূচী 2022

দ্বিতীয় রাউন্ড (নক আউট পর্ব) সময়সূচী 2022

কোয়ার্টার ফাইনাল সময়সূচী 2022

সেমি ফাইনাল সময়সূচী 2022

কাতার বিশ্বকাপ 2022: তৃতীয় স্থান

বিশ্বকাপের ফাইনাল ম্যাচ 2022

কাতার বিশ্বকাপ 2022 ফাইনাল ম্যাচ

কাতার ফুটবল বিশ্বকাপ 2022

ফিফা বিশ্বকাপ 2022 21শে নভেম্বর 2022 এ অনুষ্ঠিত হতে যাচ্ছে এবং 21শে নভেম্বর প্রথম ফিফা বিশ্বকাপের উদ্বোধন হতে যাচ্ছে। আশা করি আপনারা সকলেই সাফল্য উপভোগ করবেন এবং কাতার সরকার বিশ্বকাপ আয়োজন সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বিভিন্ন প্রস্তুতি গ্রহণ করেছে। কাতারের মোট দশটি স্টেডিয়ামে বিশ্বকাপের আসর অনুষ্ঠিত হবে। ৩২টি দেশ যেখানে অংশগ্রহণ করবে সেখানে মোট ৭১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আপনারা যারা বাংলাদেশে থাকেন তাদের জন্য কাতারের সময়ের পার্থক্য সাধারণত তিন ঘন্টা, তাই আপনি যদি আপনার প্রিয় দলের খেলা উপভোগ করতে চান বা এর সময়সূচী দেখতে চান, তাহলে আমরা অবশ্যই বাংলাদেশের সময়সূচী আপনাদের সামনে তুলে ধরব। . আমাদের নিবন্ধ থেকে, আপনি বাংলাদেশ সময় কাতার বিশ্বকাপের সমস্ত ইভেন্টের সময়সূচী জানতে পারেন।

কাতার বিশ্বকাপ 2022 সময়সূচী, বাংলাদেশ, ভারত সময়
কাতার বিশ্বকাপ 2022 সময়সূচী, বাংলাদেশ, ভারত সময়




কাতার বিশ্বকাপ স্টেডিয়াম 2022

এবারের বিশ্বকাপ অনুষ্ঠিত হবে কাতারে। এ কারণে কাতার সরকার বিশেষ পরিকল্পনা করে সব স্টেডিয়াম বন্ধ করে দিয়েছে। বর্তমানে, 2022 বিশ্বকাপ এক মাস ধরে খুব জাঁকজমকপূর্ণভাবে চলবে। বিশ্বকাপে ৩২টি দলের মোট ৭১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। কাতারে বিশ্বকাপের জন্য মোট ৮টি স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে। আমরা নিচে কাতার বিশ্বকাপের ভেন্যুগুলো আপনাদের জন্য উপস্থাপন করেছি। নিচে সব ক্ষেত্রের নাম দেওয়া হল।


লুসাইল আইকনিক স্টেডিয়াম - লুসাইল আইকনিক স্টেডিয়াম বা লুসাইল স্টেডিয়াম

আল বায়ত স্টেডিয়াম – আল-বায়ত স্টেডিয়াম

রাস আবু আবুদ স্টেডিয়াম – স্টেডিয়াম 974

আল-থুমামা স্টেডিয়াম - আল-থুমামা স্টেডিয়াম

এডুকেশন সিটি স্টেডিয়াম – এডুকেশন সিটি স্টেডিয়াম

আহমেদ বিন আলী স্টেডিয়াম - আহমেদ বিন আলী স্টেডিয়াম

খলিফা আন্তর্জাতিক স্টেডিয়াম - খলিফা আন্তর্জাতিক স্টেডিয়াম

আল জানুব স্টেডিয়াম – আল জানৌব স্টেডিয়াম

বাংলাদেশ সময় অনুযায়ী কাতার বিশ্বকাপ ফুটবলের সময়সূচি

আমরা যারা বাংলাদেশ থেকে কাতার বিশ্বকাপের খেলা উপভোগ করব, আমাদের অবশ্যই জানতে হবে বাংলাদেশ সময় অনুযায়ী কখন কাতার বিশ্বকাপ ফুটবল ইভেন্ট অনুষ্ঠিত হবে। তাই আমরা আমাদের নিবন্ধে সেগুলো সুন্দরভাবে উপস্থাপন করব বাংলাদেশ সময় যখন কাতার বিশ্বকাপ সাপোর্ট ইভেন্ট অনুষ্ঠিত হবে। তবে একটা কথা বলে রাখি বাংলাদেশের সময় কাতারের সময় থেকে ৩ ঘণ্টা এগিয়ে, তাই কাতারে খেলা শুরু হবে বিকাল ৩টায়, আমাদের দেশে অর্থাৎ বাংলাদেশের খেলা শুরু হবে সন্ধ্যা ৬টায়। ভৌগোলিক অবস্থার কারণে এই সময়ের তারতম্য হতে পারে। কাতার বিশ্বকাপ ফুটবলের ইভেন্ট সময়মতো এবং সুন্দরভাবে উপভোগ করতে চাইলে বাংলাদেশের সময়সূচি অবশ্যই জানতে হবে। এবং আপনি অবশ্যই জানেন কাতার বিশ্বকাপ ফুটবল ইভেন্ট কোথায় এবং কিভাবে অনুষ্ঠিত হতে যাচ্ছে।


গ্রুপ পর্বের ম্যাচের সময়সূচী 2022

আমাদের এই অংশে, আপনি জানতে পারবেন কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলা কবে এবং কয়টি ম্যাচ অনুষ্ঠিত হতে যাচ্ছে। কাতার বিশ্বকাপে মোট ৩২টি দল নিয়ে অংশগ্রহণ করতে চায়, ৩২টি দল মোট ৭১টি খেলা খেলবে এবং ৩২টি দলের প্রথম পর্বে অর্থাৎ প্রথম গ্রুপে মোট ৪৮টি ম্যাচ খেলা হবে। প্রতিটি দল একবার করে একে অপরের মুখোমুখি হওয়ার সুযোগ পাবে। তো চলুন দেখে নেওয়া যাক প্রথম গ্রুপ পর্বের সময় সারণী।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url