ad

Infinix Hot 11 Play এর দাম বাংলাদেশে [আজকের নতুন দাম]| infinix hot 11 play price in bangladesh

Infinix Hot 11 Play এর দাম বাংলাদেশে --আসসালামু আলাইকুম প্রিয় পাঠক কেমন আছেন আশাকরি আল্লাহর অশেষ রহমতে নিশ্চয়ই ভালো আছেন। আপনাদের কে আমাদের News Bangladesh Today ওয়েবসাইটে স্বাগতম।আজকে আপনাদের সাথে যে বিষয়টি নিয়ে কথা বলব সেটি হল Infinix Hot 11 Play এর দাম বাংলাদেশে নিয়ে।আপনি যদি Infinix Hot 11 Play এর দাম বাংলাদেশে সম্পর্কে জানতে চান তাহলে পুরো আর্টিকেলটি পড়ুন।আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি Infinix Hot 11 Play এর দাম বাংলাদেশে এবং ফোনটির স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।তাহলে চলুন জেনে নেওয়া যাক। আমাদের গুগল নিউজ এ ফলো করুন।

Infinix Hot 11 Play এর দাম বাংলাদেশে

অন্য পোস্ট পড়ুনঃ Oppo A31 বাংলাদেশে দাম কত


Infinix hot 12s এর দাম বাংলাদেশে


Samsung A30s বাংলাদেশে দাম কত


Oppo A53 বাংলাদেশে দাম কত

Infinix Hot 11 Play এর দাম বাংলাদেশে

Infinix Hot 11 Play ফোনটি দুইটি ভ্যারিয়েন্ট পাওয়া যাবে।একটি হল 4/64 জিবি এবং আরেকটি হল 4/128 জিবি।Infinix Hot 11 Play এর বাংলাদেশ অফিসিয়াল দাম ১১,৯৯০ টাকা 4/64 জিবি এবং 4/128 জিবি ভ্যারিয়েন্ট এর দাম ১২,৪৯০ টাকা। এই ফোনটি ২০২১ সালের নভেম্বর মাসে রিলিজ করা হয়। আপনার বাজেট অনুযায়ী দুটি ভ্যারিয়ন্ট এর মধ্যে থেকে যে কোনো Infinix Hot 11 play ফোনটি কিনে নিতে পারেন।

infinix hot 11 play price in bangladesh

Infinix Hot 11 play is available in two variants. One is 4/64GB and the other is 4/128GB.infinix Hot 11 play Bangladesh official price is BDT 11,990 for 4/128 GB variant and 4/128 GB variant is BDT 12,490.

বিঃদ্রঃ মোবাইল ফোনের দাম যে কোনো সময় পরিবর্তন হতে পারে।তাই কেনার আগে অবশ্যই দাম ভালো করে যাচাই করে নিবেন এবং সবসময় চেষ্টা করবেন অফিশিয়াল শো-রুম থেকে কেনার জন্য।

Infinix Hot 11 Play ফোনের স্পেসিফিকেশন এবং ফিচার 

Infinix Hot 11 play ফোনের দাম হলো ১১,৯৯০ টাকা 4/64 জিবি ক্ষেএে এবং 4/128 জিবি দাম ১২,৪৯০ টাকা।Infinix Hot 11 play ফোনের ডিসপ্লে ৬.৮২ ইঞ্চি HD+ IPS LCD স্ক্রিন রয়েছে। এতে রয়েছে ওয়াটারড্রপ নচ ফ্রন্ট ক্যামেরা ডিজাইন। পিছনের ক্যামেরাটি পিডিএএফ, কোয়াড-এলইডি ফ্ল্যাশ, এইচডিআর ইত্যাদি এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং সহ ডুয়েল ক্যামেরা সেট আপ থাকছে। এই ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে সবুজ, সোনালী, নীল, কালো।এই তিনটি কালার এর মধ্যে থেকে আপনি আপনার পছন্দের কালার এর মধ্যে infinix hot 11 play ফোনটি কিনতে পারেন।
infinix hot 11 play ফোনের ডিসপ্লে
infinix hot 11 play ফোনের ডিসপ্লে সেকশন এ থাকছে ৬.৮২ ইঞ্চি মাপের ফুল এইচডি প্লাস আইপিএস এলসিডি ডিসপ্লে যার রেজুলেশন ৭২০×১৬৪০ পিক্সেল।
infinix hot 11 play ফোনের ক্যামেরা
Infinix Hot 11 play ফোনের মেইন ক্যামেরায় থাকছে ডুয়েল ক্যামেরা সেট আপ যার রেজুলেশন ১৩ মেগাপিক্সেল।এই পিছনের ক্যামেরাটিতে পিডিএএফ, কোয়াড-এলইডি ফ্ল্যাশ, এইচডিআর ইত্যাদি এবং ফুল এইচডি ভিডিও রেকর্ডিং থাকছে।
সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেল এর। সামনের এবং পিছনের উভয় ক্যামেরা দিয়ে ফুল এইচডি 1080p ভিডিও রেকর্ড করা যাবে।
infinix hot 11 play ফোনের ব্যাটারি
Infinix Hot 11 play ফোনে থাকছে ৬০০০ এমএইচ এর বড় ব্যাটারি এবং সাথে ১০ ওয়াট এর ফাস্ট চার্জার যা আপনাকে ফোনটি ব্যবহারে দীর্ঘ সময় পর্যন্ত ব্যাটারি ব্যাক-আপ দিতে সক্ষম।
infinix hot 11 play ফোনের কর্মক্ষমতা
Infinix Hot 11 play ফোনের অপারেটিং সিস্টেম Android 11 (XOS 7.6) এবং মিডিয়া টেক হেলিও G35 (12 nm) চিপসেট দ্বারা চালিত।

infinix hot 11 play ফোনের প্রসেসর
Infinix Hot 11 play ফোনের প্রসেসর অক্টাকোর প্রসেসর দ্বারা চালিত Octa-core, up to 2.3 GHz। জিপিইউ PowerVR GE8320।
Infinix Hot 11 play ফোনের স্টোরেজ
Infinix Hot 11 play ফোনের রেম হলো ৪ জিবি এবং রম হলো ৬৪/১২৮ জিবি।
Infinix Hot 11 Play ফোনের সিকিউরিটি সিস্টেম
Infinix Hot 11 play ফোনটির মধ্যে পেছনে ফিঙ্গার প্রিন্ট এবং ফেস লক সেন্সর।

Infinix Hot 11 Play ফোনের ভালো দিক

✔৬.৮২ ইঞ্চি মাপের বড় ডিসপ্লে এবং ফুল এইচডি প্লাস ডিসপ্লে

✔৬০০০ এমএইচ এর বড় ব্যাটারি

✔৪ জিবি রেম এবং ১২৮ জিবি রম

✔Helio G35 চিপসেটের সাথে চমৎকার পারফরম্যান্স

✔সামনের এবং ফিছনের ভালো ক্যামেরা কোয়ালিটি

Infinix Hot 11 Play ফোনের খারাপ দিক

✖ ডিসপ্লে সুরক্ষা নেই

✖ ইউএসবি টাইপ-সি নেই

✖পানি প্রতিরোধী না

এই ছিল আজকের আর্টিকেল Infinix Hot 11 Play এর দাম বাংলাদেশে। infinix hot 11 play price in Bangladesh নিয়ে আজকের আর্টিকেল। আশাকরি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে Inifinix Hot 11 play ফোনের বাংলাদেশ দাম সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন।আশাকরি আজকের এই আর্টিকেল টি আপনার উপকারে আসবে।
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url