ad

আজকের রডের দাম কত ২০২২ | রডের বর্তমান বাজার মূল্য জেনে নিন|News Bangladesh Today

আজকের রডের দাম কত ২০২২ | রডের বর্তমান বাজার মূল্য-- আসসালামু আলাইকুম প্রিয় পাঠক কেমন আছেন সবাই আশাকরি সবাই আল্লাহর অশেষ রহমতে নিশ্চয়ই ভালো আছেন। আপনি ইন্টারনেট এ আজকের রডের দাম কত জানতে? আপনি কি রডের বর্তমান বাজার মূল্য খোঁজ করছেন? তাহলে আপনি সঠিক যায়গায় এসেছেন।আমরা আপনার জন্য বাংলাদেশে রডের আজকের বাজার মূল্য নিয়ে হাজির হয়েছি। আপনি যদি রডের বর্তমান বাজার মূল্য জানতে চান তাহলে পুরো আর্টিকেল টি মনোযোগ সহকারে পড়ুন। আশাকরি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি আজকের রডের দাম সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক।

আজকের রডের দাম কত ২০২২ | রডের বর্তমান বাজার মূল্য
অন্য পোস্ট পড়ুনঃ কনকা ফ্রিজের দাম

আজকের রডের দাম কত ২০২২

বন্ধুরা এখন আপনাদের সাথে আজকের রডের দাম নিয়ে আলোচনা করব। বাংলাদেশে অনেক গুলো রডের কোম্পানি রয়েছে। যারা উন্নত প্রযুক্তি দ্বারা রড উৎপাদন করে থাকে। এক একটি কোম্পানির রডের দাম এক এক রকম। দাম জানানোর আগে আপনাদের একটা বলে রাখি আমরা আপনাদের সাথে যে দাম শেয়ার করব এই দাম স্থান এবং সময়ের ব্যবধানে কম বেশি হতে পারে।

BSRM রডের আজকের দাম 2022

আপনাদের সাথে প্রথমে আলোচনা করব BSRM রডের দাম সম্পর্কে। বাংলাদেশ সবচেয়ে জনপ্রিয় রড কোম্পানির নাম হলো BSRM রড। BSRM রডের আজকের দাম হলো টন প্রতি ৮৭,৫০০ টাকা।

পরবর্তী যে কোনো আপডেট ইনফরমেশন এর জন্য আমাদের গুগল নিউজ এ ফলো করুন

AKS রডের আজকের দাম 2022

প্রিয় পাঠক এখন আপনাদের সাথে Aks রডের আজকের বর্তমান বাজার মূল্য জানাবো। বাংলাদেশর আরো একটি জনপ্রিয় রড কোম্পানির নাম হলো Aks রড কোম্পানি অর্থাৎ আবুল খায়ের স্টিল। Aks রডের আজকের দাম হলো টন প্রতি ৮৬,০০০ টাকা

Ksrm রডের আজকের দাম 2022

এই পর্যায়ে আপনাদের সাথে আলোচনা করব বাংলাদেশর আরো একটি জনপ্রিয় রড কোম্পানি ksrm রডের বর্তমান বাজার মূল্য নিয়ে৷ Ksrm রডের আজকের দাম হলো টন প্রতি ৮৬,৫০০ টাকা

Gph রডের আজকের দাম

বন্ধুরা এখন আপনাদের সাথে Gph রডের দাম শেয়ার করব।Gph রডের আজকের বাজার দর টন প্রতি ৮৬,০০০ টাকা এবং প্রতি কেজি GPH রডের ৮৬ টাকা।


আজকের রডের বাজার দর ২০২২

প্রিয় পাঠক এখন আপনাদের সাথে সংক্ষিপ্ত আকারে সকল রডের আজকের বাজার দর জানাবো।

. বায়েজিদ স্টিল এর দাম টন প্রতি ৮৪,৫০০ টাকা

. JSRM রডের দাম টন প্রতি দাম ৮২,০০০ টাকা

.SSRM রডের দাম টন প্রতি ৮৩,০০০ টাকা

. ZSRM রডের দাম টন প্রতি ৮২,৫০০ টাকা

.HITECH রডের দাম টন প্রতি ৮৩,০০০ টাকা

এই ছিল আজকের আর্টিকেল রডের দাম নিয়ে। আশাকরি আপনি রডের দাম সম্পর্কে জানতে পেরেছেন।এই ছিল আজকের ছোট্ট একটি আর্টিকেল।আজকের এই আর্টিকেল টি ভালো লাগলে আমাদের ওয়েব সাইটিকে ফলো করতে ভুলবেন না।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url