ad

বিশ্বকাপ ফুটবল লাইভ 2023 দেখার উপায়

 বিশ্বকাপ ফুটবল লাইভ 2022 দেখার উপায়


ফিফা বিশ্বকাপ 2022 প্রায় এখানে। কাতারে বসতে যাচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপ। এই পোস্টে, আপনি কীভাবে ফিফা বিশ্বকাপ দেখবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে পারবেন।

★★] মোবাইল দিয়ে কিভাবে টাকা আয় করবেন তা জানতে এখানে ক্লিক করুন

ফিফা ফুটবল বিশ্বকাপ 2022 সূচি

20শে নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ 2022। মোট ৩২টি অংশগ্রহণকারী দলকে ৮টি গ্রুপে ভাগ করা হয়েছে। প্রতিটি গ্রুপে রয়েছে ৪টি করে দল। ২০ নভেম্বর বাংলাদেশ সময় রাত ১০টায় কাতার ও ইকুয়েডরের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ফিফা বিশ্বকাপ ২০২২। 18 ডিসেম্বর রাত 9 টায় ফাইনাল ম্যাচের মাধ্যমে কাতার ফুটবল বিশ্বকাপ 2022 শেষ হবে ফুটবল উত্সবটি এক মাস ধরে চলবে।

বিশ্বকাপ ফুটবল লাইভ 2022 দেখার উপায়
বিশ্বকাপ ফুটবল লাইভ 2022 দেখার উপায়


ফিফা ফুটবল বিশ্বকাপ 2022 এর সময়সূচী / ফিক্সচার / সময় সারণী বাংলাটেকের একটি পৃথক উত্সর্গীকৃত পোস্টে বিস্তারিত রয়েছে। পোস্টের শেষে জানতে পারবেন ফিফা ফুটবল বিশ্বকাপের সঠিক সময়সূচি।

আজ আর্জেন্টিনা বনাম অস্ট্রেলিয়া ম্যাচ 🔥 🇦🇷

আজ থেকে শুরু হচ্ছে কাতার ফুটবল বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড বা নক আউট পর্ব। প্রথম দিনেই মাঠে নামছে আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া। ম্যাচটি শুরু হবে আজ বাংলাদেশ সময় দুপুর ১টায়। আগের ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে মাঠে নামবে লাতিন আমেরিকার এই দেশটি। তবে সংবাদ সম্মেলনে আর্জেন্টিনাকে হারানোর হুমকিও দিয়েছে অস্ট্রেলিয়া। সৌদি আরবের কাছে হোঁচট খেয়ে বিশ্বকাপ শুরু করা আর্জেন্টিনা দল চাইবে কোনো সমস্যা ছাড়াই এই বাধা অতিক্রম করতে। আজ বিশ্বকাপের অন্যতম শিরোপার দাবিদার লিওনেল মেসির দলের জয় দেখার অপেক্ষায় থাকবেন ভক্তরা।


ফিফা ফুটবল বিশ্বকাপ কিভাবে দেখবেন

বাংলাদেশ থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ 2022 টিভি, অনলাইন এবং রেডিওতে ধারাভাষ্য পাওয়া যাবে। চলুন জেনে নিই কিভাবে উল্লিখিত মিডিয়া থেকে গেমের খবর রাখা যায়।


[★★] মোবাইল দিয়ে কিভাবে টাকা আয় করবেন তা জানতে এখানে ক্লিক করুন


ফিফা ফুটবল বিশ্বকাপ কোন চ্যানেলে দেখা যাবে?

ফিফা ফুটবল বিশ্বকাপ টি স্পোর্টস চ্যানেলে বাংলাদেশ থেকে দেখা যাবে। আরেকটি জনপ্রিয় টিভি চ্যানেল গাজী টিভিও (জিটিভি) ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে। এছাড়া রাষ্ট্রীয় টেলিভিশন চ্যানেল বিটিভি ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে বলে আশা করা যায়।

বিশ্বকাপ ফুটবল লাইভ 2022 দেখার উপায়

এবারের ফুটবল বিশ্বকাপ ইভেন্টে এক সাথে একাধিক ম্যাচ খেলা হয়েছে, তাই অনুমান করা যেতে পারে যে টি স্পোর্টস/জিটিভি একই সাথে চলা একাধিক ম্যাচের মধ্যে শুধুমাত্র হাই ভোল্টেজ ম্যাচ দেখাবে। এছাড়া খেলাটি Sports18 চ্যানেলেও দেখা যাবে।


গেমস ছাড়াও, টি স্পোর্টস বিভিন্ন টিভি-কেন্দ্রিক শো তৈরি করবে, যা ইউরোপ এবং লাতিন আমেরিকার দেশগুলির প্রাক্তন ফুটবলারদের একত্রিত করবে।


অনলাইনে ফিফা বিশ্বকাপ দেখার উপায়

T20 ক্রিকেট বিশ্বকাপ 2022 Rabbithole অ্যাপে উপলব্ধ ছিল, কিন্তু FIFA World Cup Football 2022 Rabbithole অ্যাপে পাওয়া যাবে কিনা তা এখনও জানা যায়নি।


ইতিমধ্যে, বাংলালিংকের টফি অ্যাপটিকে ফিফা বিশ্বকাপ কাতার 2022-এর লাইসেন্সপ্রাপ্ত মোবাইল সম্প্রচারকারী হওয়ার অধিকার দেওয়া হয়েছে। বাংলালিংক কে স্পোর্টসের সাথে একটি সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে এই সুবিধা নিয়েছে। তাই আপনি টফি অ্যাপ এবং টফি ওয়েবসাইটে বিশ্বকাপ ফুটবল লাইভ দেখতে পারেন। সবচেয়ে মজার বিষয় হল আপনি বিনামূল্যে টফিতে ফুটবল বিশ্বকাপ লাইভ দেখতে পারবেন।

ওয়েবসাইট ছাড়াও, আপনি টফির অ্যান্ড্রয়েড অ্যাপ এবং আইফোন অ্যাপেও গেমটি দেখতে পারেন।

👉 অবাক করা প্রযুক্তি যা কাতার বিশ্বকাপে ব্যবহার করা হবে


বাংলালিংকের ডিজিটাল বিনোদন প্ল্যাটফর্ম টফি অ্যাপে ফিফা ফুটবল বিশ্বকাপ 2022 লাইভ দেখা হবে। দেশের যেকোনো প্রান্তে যে কোনো নেটওয়ার্ক থেকে টফি অ্যাপ ব্যবহার করে ফুটবল বিশ্বকাপের ম্যাচগুলো অনলাইনে দেখা যাবে।

টফি অ্যাপটি গুগল প্লে স্টোর এবং অ্যাপল অ্যাপ স্টোর থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাবে। এছাড়া টফির ওয়েবসাইট এবং টফির অ্যান্ড্রয়েড টিভি অ্যাপেও গেমটি দেখা যাবে। বাংলালিংক ২০২২ সালের ফুটবল বিশ্বকাপে বিভিন্ন বিশেষ অফারও দেবে।


👉 বিশ্বকাপ ফুটবল 2022 বাংলাদেশের সময়সূচী জানতে ক্লিক করুন


ফিফা বিশ্বকাপের স্কোর জানার উপায়

এফএম রেডিও চ্যানেলে যথারীতি খেলার আপডেট পাওয়া যাবে। আশা করা হচ্ছে যে কিছু এফএম রেডিও চ্যানেল বাংলায় লাইভ ভাষ্য সম্প্রচার করবে (উদাহরণস্বরূপ, রেডিও ভূমি), যখন কিছু চ্যানেল শুধুমাত্র আপডেট পাবে।


এছাড়া গুগলে FIFA World Cup 2022 লিখে সার্চ করলেই পেয়ে যাবেন বিশ্বকাপ স্পেশাল স্পোর্টস কার্ড। এই স্পোর্টস কার্ডে আপনি স্কোর সহ সমস্ত ক্রীড়া তথ্য, দলের অবস্থান, আসন্ন গেমগুলি দেখতে পাবেন।


আপডেট 6 – ব্রাজিল ক্যামেরুনের বিপক্ষে হেরেছে

ব্রাজিলের গ্রুপ পর্বের শেষ ম্যাচ ২ ডিসেম্বর শুক্রবার দুপুর ১টায়। ঘড়িতে তখন ৩ ডিসেম্বর। প্রথম দুটি ম্যাচেই জয় পেয়েছে ব্রাজিল। ইনজুরিতে পড়ে এই খেলায় মাঠে নামতে পারেননি নেইমার। এই ম্যাচে ক্যামেরুনের কাছে ১-০ গোলে হেরেছে ব্রাজিল। তবে এরই মধ্যে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করেছে ব্রাজিল।


আপডেট 5 – আর্জেন্টিনার বাচামারার লড়াইয়ে মেসির সেনাবাহিনী লড়েছে

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে পোল্যান্ডকে ২-০ গোলে হারিয়েছে আর্জেন্টিনা। খেলাটি 30 নভেম্বর বুধবার বেলা 1 টায় অনুষ্ঠিত হয়। ঘড়িতে তখন ১লা ডিসেম্বর। গ্রুপ পর্বের প্রথম ম্যাচে হেরে যাওয়ায় এই ম্যাচে কঠিন সমীকরণের মুখোমুখি হতে হয়েছে লিওনেল মেসির দলকে।

★★] মোবাইল দিয়ে কিভাবে টাকা আয় করবেন তা জানতে এখানে ক্লিক করুন

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url