ad

ফেনী থেকে ঢাকা কত কিলোমিটার | ফেনী থেকে চট্টগ্রাম কত কিলোমিটার

ফেনী থেকে ঢাকা কত কিলোমিটার | ফেনী থেকে চট্টগ্রাম কত কিলোমিটার-- আসসালামু আলাইকুম প্রিয় পাঠক কেমন আছেন আশাকরি ভালো আছেন।আপনি যদি, ফেনী থেকে ঢাকা কত কিলোমিটার, ফেনী থেকে চট্টগ্রাম কত কিলোমিটার জানতে চান তাহলে  সঠিক যায়গা এসেছেন। আজকের এই পোস্টের মাধ্যমে ফেনী থেকে বিভিন্ন জেলার দূরত্ব সম্পর্কে জানতে পারবেন। 

ফেনী থেকে ঢাকা কত কিলোমিটার | ফেনী থেকে চট্টগ্রাম কত কিলোমিটার

নিয়মিত এমন আরো ইনফরমেশন মূলক পোস্ট পেতে ভিজিট করুন আমাদের ওয়েব সাইটে Bangladesh News today

ফেনী থেকে ঢাকা কত কিলোমিটার | Feni to Dhaka Distance


আপনি যদি ফেনী থেকে ঢাকা কত কিলোমিটার এই সম্পর্কে জানতে চান তাহলে জেনে নিন। ঢাকা থেকে ফেনী ১৫৪ কিলোমিটার। আপনি যদি ফেনী থেকে ঢাকা যেতে চান তাহলে বাস, ট্রেন কিংবা আপনার ব্যাক্তিগত গাড়ি নিয়ে যেতে পারবেন। এছাড়াও আপনি চাইলে ট্রেনে করেও যেতে পারবেন।
 

ফেনী থেকে চট্টগ্রাম কত কিলোমিটার | Feni to chattogram Distance


প্রিয় পাঠক এখন আপনাদেরকে ফেনী থেকে চট্টগ্রাম কত কিলোমিটার এই সম্পর্কে জানবো। ফেনী থেকে চট্টগ্রাম ৮৩ কিলোমিটার। 


ঢাকা থেকে কুমিল্লা কত কিলোমিটার


প্রিয় পাঠক এখন আপনাদেরকে জনাবো ঢাকা থেকে কুমিল্লা কত কিলোমিটার। আপনি যদি না জেনে থাকেন ঢাকা থেকে কুমিল্লার দূরত্ব কত তাহলে জেনে নিন ঢাকা থেকে কুমিল্লার দূরত্ব ১০৪.৬ কিলোমিটার। 

চট্টগ্রাম থেকে ঢাকা কত কিলোমিটার


আপনি কি জানেন চট্টগ্রাম থেকে ঢাকা কত কিলোমিটার? যদি না জেনে থাকেন তাহলে এই পোস্টের মাধ্যমে জানতে পারবেন। চট্টগ্রাম থেকে ঢাকা ২৪৮ কিলোমিটার।


কুমিল্লা থেকে কক্সবাজার কত কিলোমিটার


প্রিয় পাঠক আপনি যদি কুমিল্লা থেকে কক্সবাজার কত কিলোমিটার এই সম্পর্কে না জেনে থাকেন তাহলে জেনে নিন, কুমিল্লা থেকে কক্সবাজার ২৯৫ কিলোমিটার। 


চট্টগ্রাম থেকে সিলেট কত কিলোমিটার


আপনি যদি চট্টগ্রাম থেকে সিলেট ভ্রমন কিংবা যে-কোনো কাজের জন্য চট্টগ্রাম থেকে সিলেট যেতে চান কিন্তু চট্টগ্রাম থেকে সিলেট কত কিলোমিটার এই সম্পর্কে জানেন না তাহলে এই পোস্টের মাধ্যমে জেনে নিন। চট্টগ্রাম থেকে সিলেট ৩৫৯ কিলোমিটার


কুমিল্লা থেকে খুলনা কত কিলোমিটার


প্রিয় পাঠক আপনি যদি কুমিল্লা থেকে খুলনা কত কিলোমিটার  এই সম্পর্কে জানতে আসেন তাহলে জেনে নিন, কুমিল্লা থেকে খুলনা ২৯৫ কিলোমিটার।


এই ছিল আজকের আর্টিকেল। আশাকরি আজকের এই আর্টিকেল এর মাধ্যমে আপনি ফেনী থেকে বিভিন্ন জেলার দূরত্ব সম্পর্কে জানতে পেরেছেন। এমন আরো ইনফরমেশন পেতে আমাদের ওয়েব সাইট এর সাথে থাকুন।
Next Post
No Comment
Add Comment
comment url